Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছবি পোস্ট করে ফের আলোচনায় নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৩:৩৮ পিএম

কলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ তিনি। তবে নায়িকা যাই করুক না কেন, ট্রোল যেন তার নিত্যসঙ্গী। সোশ্যাল মিডিয়ায় নানা কারণেই সমালোচিত হয়েছেন। তবে এ নিয়ে কখনোই মাথা ঘামাননি তিনি। সেকথাই আবারও প্রমাণ করলেন এই অভিনেত্রী-সাংসদ।

লকডাউনের জেরে স্বামী নিখিলের সঙ্গে কোয়ারেন্টিনে আছেন নুসরাত। এই সময়ে বাড়িতেই ফটোশুট করছেন। একের পর এক হট অবতারে ভক্তদের মাঝে হাজির হচ্ছেন নায়িকা।

মঙ্গলবার (২১ জুলাই) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশকিছু ছবি শেয়ার করেছেন নুসরাত জাহান। যেখানে সাদা-কালো রঙের ক্যাজুয়াল পোশাকে মোহময়ী দেখাচ্ছে তাকে। পাশাপাশি ভেজা চুলে বিনা মেকআপেও সেলফি তুলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'নিজেকে ভালোবাসো।'

নুসরাতের এমন হট অবতারের ছবি প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। ওই পোস্টের মন্তব্যের ঘরে অভিনেত্রী মিমি লিখেছেন, পরে যাসনে দেখিস। এর উত্তরে নুসরাত লেখেন, 'আয় খুকো আয়, কেউ তোর অপেক্ষায়।' দুই নায়িকার মন্তব্য দেখে দারুন খুশি ভক্তরাও।

প্রসঙ্গত, অংশুমান প্রত্যুষের পরিচালনায় 'এসওএস কলকাতা' সিনেমায় অভিনয় করবেন নুসরাত জাহান। এতে নুসরাত ছাড়াও দেখা যাবে মিমি চক্রবর্তী ও যশকে। গেল কয়েকদিন আগে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।



 

Show all comments
  • Smritikana Mondal ২৩ জুলাই, ২০২০, ১:২৫ পিএম says : 0
    Hi
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ