Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে গাছের চারা বিতরণ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০১ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে আনসার ভিডিপি’র তিন হাজার সদস্যদের মাঝে ফলদ ও ওষুধের গাছের চারা বিতরণ করা হয়। ফরিদপুর জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে গতকাল দুপুরে গাছের চারা বিতরণ করেন জেলা কমান্ড্যান্ট মো. সেলিমুজ্জামান।
এ সময় উপস্থিত ছিলেন, সহকারী জেলা কমান্ড্যান্ট মো. কামরুজ্জামান, ফরিদপুর সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সাইদুর রহমান, ২০ আনসার ব্যাটালিয়নের প্লাটুন কমান্ডার মো. আ. রাজ্জাক প্রমুখ।
জেলা কমান্ড্যান্ট মো. সেলিমুজ্জামান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ফরিদপুর জেলার নয়টি উপজেলা কার্যালয়ের আনসার ও ভিডিপি’র সকল সদস্যদের মাঝে ফলদ ও ওষুধের গাছের চারা বিতরণ করা হয়েছে।
গাছের চারা বিতরণের আগে জেলা কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা কমান্ড্যান্ট এর কার্যালয়ে গিয়ে শেষ হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ