Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটমোহরে গৃহবধুর গলা কেটে হত্যার রহস্য উন্মোচন, স্বামীই ঘাতক

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৭:৩৬ পিএম

পাবনার চাটমোহরে গৃহবধূ কল্পনা রানী পাল (৩৮) কে গলা কেটে হত্যার রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। যৌতুকের কারণে স্ত্রীকে নিজের হাতে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে পাষন্ড স্বামী। ঘটনায় জড়িত নিহত গৃহবধূর স্বামী নিরঞ্জন পাল ওরফে নিরু (৪৫) কে আটক করে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের দায় স্বীকারও করেছেন তিনি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, প্রায় ২৬ বছর আগে কল্পনা রানীর সাথে বিয়ে হয় নিরঞ্জন ওরফে নিরু’র। দুই ছেলে দিনাজপুরে বসবাস করায় তারা স্বামী-স্ত্রী বাড়িতে থাকতেন। চায়ের দোকানের আয় দিয়ে চলে তাদের সংসার। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্ত্রী কল্পনা রানীকে বেধড়ক মারধর করতেন নিরঞ্জন। রোববার (১৯ জুলাই) এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিরঞ্জন পুলিশকে জানিয়েছে, স্ত্রীর উপর ক্ষোভ থেকে রোববার রাত সাড়ে আটটার দিকে প্রবল বৃষ্টির মধ্যে নিজের চায়ের দোকান থেকে গোপনে বাড়িতে যান নিরঞ্জন। শোবার ঘরে ঢুকেই স্ত্রী কল্পনা রানীকে মারধর করেন। পরে মুখ চেপে ধরে ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করে নিজের চা দোকানে ফিরে যান তিনি। পরে রাত পৌনে ১১টার দিকে বাড়ি ফিরে নিরঞ্জন স্থানীয়দের ডেকে জানায় কল্পনা রানীকে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও স্বামী নিরঞ্জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, তার হাতে কাটা চিহ্ন দেখে সন্দেহজনকভাবে আটক করে জিজ্ঞাসাবাদে সে অকপটে স্ত্রী হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় থানায় ওই গৃহবধুর বাবা মনোরঞ্জন পাল বাদী হয়ে নিরঞ্জন ওরফে নিরুকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নাম্বার ১২। ২০ জুলাই মামলায় নিরঞ্জনকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • আবুল কালাম আজাদ ২০ জুলাই, ২০২০, ৮:১১ পিএম says : 0
    যৌতুক মানে টাকার লোভ, অর্থ লোভী মানুষরা কখন সুখি হতে পারেনা,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ