Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে নতুন মাদকদ্রব্য টাপেন্টাডল বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীর কারাদন্ড ও অর্থদন্ড

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৭:৩০ পিএম

নীলফামারীর সৈয়দপুরে মাদকদ্রব্যের তালিকায় নতুন করে সংযুক্ত হওয়া টাপেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে দুই মাদক ব্যবসায়ীর ছয় মাস করে কারাদন্ড এবং তিন হাজার টাকা করে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।
আজ সোমবার (২০ জুলাই) বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই দন্ডাদেশ দেন।
সৈয়দপুর থানা পুলিশ সুত্র জানায়, ঘটনার দিন আজ সোমবার বিকেল ৩ টার দিকে থানা পুলিশ সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের শেরে বাংলা সড়কের পাবলিক টয়লেটের কেয়ারটেকার সাধু ইসলাম (৬৫) এবং মাদক সরবরাহকারী মো. জামিল হোসেনকে (৩২) আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ১০ পিস করে ২০ পিস টাপেন্টাডল ট্যাবলেট ও ট্যাবলেট বিক্রির এক হাজার ছয় শত টাকা উদ্ধার করা হয়। এ সময় তারা উভয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের মাদক বেচাবিক্রির কথা স্বীকার করেন। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদকদ্রব্যের তালিকায় নতুন করে সংযুক্ত হওয়া টাপেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে পাবলিক টয়লেটের কেয়ারটেকার সাধু ইসলাম (৬৫) এবং মাদক সরবরাহকারী মো. জামিল হোসেনকে (৩২) ছয় মাস করে কারাদন্ড ও তিন হাজার টাকা করে জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
দন্ডপ্রাপ্ত পাবলিক টয়লেটের কেয়ারটেকার সাধু ইসলাম সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া এলাকার মৃত. ইয়াকুব আলীর ছেলে এবং জামিল হোসেন নয়াটোলা এলাকার মৃত. বছির উদ্দিনের ছেলে বলে জানা গেছে।
ভ্রাম্যমান আদালতে দুই মাদক ব্যবসায়ীর সাজার বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ