Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অপু বিশ্বাসকে লিগ্যাল নোটিশ

চেক ডিজ-অনারের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১২:০২ এএম

চিত্র নায়িকা অপু বিশ্বাসকে লিগ্যাল নোটিস পাঠানো হয়েছে। চেক ডিজঅনার হওয়ায় গতকাল রোববার অ্যাডভোকেট মো. মনজুর আলম এ নোটিস পাঠান। ‘এবি ইন্টারন্যাশনাল’র মালিক বাদশাহ বুলবুলের পক্ষে এ আইনজীবী লিগ্যাল নোটিসটি দেন। নোটিসে বলা হয়, ব্যবসায়ী বাদশা বুলবুলের সঙ্গে অপু বিশ্বাসের সুসম্পর্ক ছিল। সেই সুবাধে প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ, ব্যক্তিগত গাড়ি ও ফ্ল্যাট ক্রয়ের জন্য অপু ওই ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন।

গত ৭ জুলাই সে ঋণ পরিশোধের অংশ হিসেবে ৫ লাখ টাকার একটি চেক দেন। কিন্তু অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ সেটি ফেরত দেয়। বিষয়টি অপুকে জানানো হলে তিনি কালক্ষেপণ করতে থাকেন। এক পর্যায়ে ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগই বন্ধ করে দেন। নোটিসে অপুকে ৩০ দিনের মধ্যে সব অর্থ পরিশোধের জন্য বলা হয়েছে। তা না করা হলে তার বিরুদ্ধে এনআই অ্যাক্টে মামলা করা হবে বলে হুঁশিয়ারি দেয়া হয়। তবে নোটিসে উল্লেখিত ঘটনা অস্বীকার করে অপু বিশ্বাস বলেন, মধ্যে আমি কিছুটা অর্থকষ্টের মুখে পড়েছিলাম। তখন সিদ্ধান্ত নিয়েছিলাম নতুন কিছু করার।

তাই বগুড়ায় আমাদের পারিবারিক কিছু সম্পদ বিক্রি করে এ বাদশাহ বুলবুলের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে ব্যবসা শুরু করি। কিন্তু কিছুদিনের মধ্যে তার আচার-আচরণে আমার সন্দেহ হয়। এমনকি তিনি অশালীন আচরণও শুরু করেন। তাই সিদ্ধান্ত নিই যে তার সঙ্গে ব্যবসা গুটিয়ে ফেলব। সেখান থেকেই এ ঝামেলার সূত্রপাত। ওই সময় ব্যবসায় আমি ঠিকমতো সময় দিতে পারতাম না। তাই বুলবুল সাহেব আমাকে অনুরোধ করে আমি যেন ২/৩টি চেকবইয়ে স্বাক্ষর করে রাখি ভবিষ্যতে ব্যবসায়িক যে কোনো কাজের জন্য। সেই চেকগুলো দিয়ে এ ঘটনাটি সাজানো হয়েছে। এছাড়া এ চেক ইস্যু নিয়ে ওই সময় আমি গুলশান থানায় জিডি করেও রেখেছিলাম।



 

Show all comments
  • MUKKADES ALI ২০ জুলাই, ২০২০, ৭:৪১ পিএম says : 0
    Nice
    Total Reply(0) Reply
  • Sadikul Islam ২০ জুলাই, ২০২০, ৮:৫৭ পিএম says : 0
    Yes
    Total Reply(0) Reply
  • Md Najmulhaq ২১ জুলাই, ২০২০, ৮:২০ পিএম says : 0
    এটা তাদের বেপার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ