Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুর শহরে একটি দোকানের মূল্যবান ওষুধপত্র চুরি

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৭:২৭ পিএম

নীলফামারীর সৈয়দপুর শহরে এক সপ্তাহের ব্যবধানে আবারো একটি দোকারে চুরি সংঘটিত হয়েছে। গতকাল শনিবার রাতে শহরের শেরে বাংলা সড়কের থানা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে ন্যাশনাল পেপার হাউজ অ্যান্ড বিকাশ দোকান চুরি গেছে। চোরেরা দোকানের টিনের ও কাঠের ঝাঁপ ভেঙে নগদ ৪০ হাজার ছয় শ’ টাকা, দুইটি নোকিয়া মোবাইল ফোন সেট, ভেটেরিনারী চিকিৎসকের ব্যাগ, পেশার পরিমাপক মেশিনসহ ওষুধপত্র চুরি করে নিয়ে যায়।
জানা গেছে, প্রতিদিনের মতো ঘটনার দিন গতকাল শনিবার রাতেও দোাকন মালিক মো. আকবার খান প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরদিন আজ রবিবার সকাল সাড়ে ৬ টায় একজনের মুঠোফোনে খবর পেয়ে এসে দোকানে ঝাঁপ ভাঙগা দেখতে পান। এতে তাঁর মনে সন্দেহের উদ্রেক হয়। পরবর্তীতে দোকানের ভেতরে ঢুকে দেখেন ক্যাশবাক্সে রাখা বিকাশের ৪০ হাজার ছয় শত টাকা ,দুইটি নোকিয়া মোবাইল ফোন সেট, ভেটেরিনারী চিকিৎসকের ব্যাগ, পেশার পরিমাপক মেশিনসহ অনেক মূল্যবান ওষুধপত্র চুরি করে নিয়ে যায়।
প্রসঙ্গত, এর আগে গত রবিবার (১২ জুলাই) বঙ্গবন্ধু সড়কে হাবিবা ফার্মেসীসহ ৬ টি দোকানে দূর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। চোরের দল একই সড়কে পাশাপাশি ছয়টি দোকানের ভেন্টিলেটার ভেঙে এবং গ্রীল ও ছাদের টিন কেটে নগদ দুই লাখ টাকাসহ প্রায় সোয়া তিন লাখ টাকার মালামাল নিয়ে গেছে।
সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান, শহরের শেরে বাংলা সড়কের একটি দোকান চুরির ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ