Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজানে প্রাইভেট কারের ধাক্কায় কলেজ ছাত্র নিহত!

পরিবারের একমাত্র সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ পিতা-মাতা!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৭:৫৬ পিএম

চট্টগ্রামের রাউজানে প্রাইভেট কারের ধাক্কায় আকাশ দে (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের রাউজান চারাবটতল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় মুহাম্মদ সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, কলেজ ছাত্র আকাশ দে চারাবটতল এলাকায় সড়ক পারাপারের সময় দ্রæত বেগে চট্টগ্রাম শহর থেকে আসা রাঙ্গামাটি অভিমুখি প্রাইভেট কার নং- (চট্টমেট্টো-গ ১২-০৯৫৭) সজোরে ধাক্কা দিলে কলেজ ছাত্র ঘটনাস্থলে প্রাণ হারায়।
স্থানীয়রা জানান, বেপরোয়া গতিতে চলছিল প্রাইভেট কারটি। যার কারণে দূর্ঘটনাটি ঘটে। নিহত আকাশ দে রাঙ্গামাটি সরকারী কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। নিহত কলেজ ছাত্র রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়াডর্স্থ মনোরঞ্জন চেয়ারম্যানের বাড়ীর দুলাল দে’র ছেলে। নিহত কলেজ ছাত্র আকাশ দে পরিবারের একমাত্র সন্তান। তারা দুই বোন এক ভাই। তার মৃত্যুতে পরিবার সহ পুরো বাড়ীতে চলছে আহজারী। মা বাবা বোন পাড়া-পর্শীদের কান্নায় আকাশ বাতাশ ভারী হয়ে উঠেছে। একমাত্র সন্তানকে হারিয়ে মা-বাবা বাকরুদ্ধ। প্রাইভেট কার সহ চালককে স্থানীয়রা আটক করেছে।
নিহত কলেজ ছাত্রের ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ কলেজ ছাত্রের নিহতের ঘটনায় শোক ও সমবেদনা জানিয়ে বলেন, অদক্ষ চালকের কারণে সড়কে অনেক তরতজা প্রাণ নিমিষেই ঝড়ে যাচ্ছে। যার উদাহারণ আজ কলেজ ছাত্র আকাশ দে’র মৃত্যু। পারভেজ বলেন, ভাষা হারিয়ে পেলেছি কি বলে শান্তনা দেব। সড়ক দূর্ঘটনায় আকাশ দে’র মৃত্যু মেনে নেওয়া যায়না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ