Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নলছিটিতে র‌্যাবের হাতে আ’লীগ সাধারণ সম্পাদক গ্রেফতার

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৭:২৫ পিএম

ঝালকাঠির নলছিটিতে একাধিক মামলার আসামী উপজেলার নাচনমহল ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক হানিফ হাওলাদারকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব।
আজ শনিবার ১৮ জুলাই দুপুরে উপজেলার নাচনমহল গ্রামের বাড়ির কাছে একটি সালিশ বৈঠকের মধ্য থেকে তাকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে নলছিটি থানায় দুটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি ছিল।
বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৮ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) জহিরুল ইসলাম জানান, ডাকাতি সহ একাধিক মামলার আসামী হানিফ হাওলাদারের নামে নানা অভিযোগ রয়েছে। এলাকায অবস্থান করেছেন এমন খবর পেয়ে র‌্যাব-৮ এর একটি দল এলাকার একটি সালিশ বৈঠক থেকে অভিযান চালিয়ে তাকে আটক করে।
তাকে জিজ্ঞাসাবাদ শেষে বিকালে নলছিটি থানায় সোর্পদ করা হয়। নলছিটি থানার উপ পরিদর্শক হুমায়ুন কবির বলেন, দুটি মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় পুলিশ খুঁজতেছিল। র‌্যাব তাকে গ্রেফতার করে নলছিটি থানায় সোর্পদ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ