Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভিসির রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৪:৩৪ পিএম

করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদ ও তাঁর সহধর্মিনী কনিকা মাহফুজের রোগমুক্তি কামনায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বাদ জুমা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ দোয়া মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম হাফেজ মোহাম্মদ আব্দুল কুদ্দুস। দোয়া মোনাজাতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক( অতিরিক্ত দায়িত্ব )ডক্টর মোহাম্মদ কামরুল ইসলাম জানান, জ্বর সহ করোনার উপসর্গ নিয়ে অসুস্থ থাকা অবস্থায় গত ১৩ জুলাই সোমবার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা প্রদান করেন উপাচার্য ও তার স্ত্রী।পরবর্তীতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য গত ১৪ জুলাই বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে পটুয়াখালী থেকে ঢাকায় নিয়ে উপাচার্য ও তার স্ত্রীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।
ডক্টর কামরুল ইসলাম আরো জানান,বর্তমানে উপাচার্য ও তার সহধর্মিণীর শারীরিক অবস্থা অনেকটা উন্নতির দিকে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর. মো হারুনর রশীদ সকলের কাছে তার এবং স্ত্রীর রোগ মুক্তির জন্য দোয়া কামনা করেছেন।



 

Show all comments
  • Mosammat Salma Zannat ১৮ জুলাই, ২০২০, ৯:০৫ পিএম says : 0
    May Allah recovery soon.
    Total Reply(0) Reply
  • Md ObaidulIslam ১৮ জুলাই, ২০২০, ১০:১৮ পিএম says : 0
    পরম করুণাাাময় আল্লাহ sir এবং madam কে দ্রুত সুস্থ করে দিন। আমিন
    Total Reply(0) Reply
  • Mohammad Sabbir Hossain ১৮ জুলাই, ২০২০, ১০:৫২ পিএম says : 0
    আল্লাহ স্যারকে দ্রুত সুস্থতা দান করুক
    Total Reply(0) Reply
  • Mohammad Sabbir Hossain ১৮ জুলাই, ২০২০, ১০:৫২ পিএম says : 0
    আল্লাহ স্যারকে দ্রুত সুস্থতা দান করুক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ