Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রবীণ শ্রমিকনেতা মনোহর আলীর মৃত্যু

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৮:২২ পিএম

পূর্ব-পাকিস্তান চা-শ্রমিক সংঘের অন্যতম পৃষ্টপোষক এবং কোষাধ্যক্ষ, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ, মৌলভীবাজার জেলা কমিটির সাবেক কোষাধ্যক্ষ, প্রবীণ শ্রমিকনেতা ও প্রাক্তন ইউপি সদস্য মনোহর আলী (৭৮) দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভোগে গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরস্থ নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ৩ কন্যাসহ অংসখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় শিংরাউলী ঈদগাহ মাঠে জানাযা শেষে স্থানীয় দাফন করা হয়।
প্রবীণ শ্রমিকনেতা মনোহর আলীর মৃত্যুতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ মৌলভবাজার জেলা কমিটির সভাপতি মোঃ নুরুল মোহাইমীন, সাধারণ সম্পাদক রজত বিশ্বাস, জেলা জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সভাপতি কবি শহীদ সাগ্নিক, বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতি মৌলভীবাজার জেলা কমিটির আহবায়ক ডা. অবনী শর্ম্মা, ধ্রবতারা সাংস্কৃতিক সংসদ মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক অমলেশ শর্ম্মা, মৌলভীবাজার জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক শাহিন মিয়া, মৌলভীবাজার জেলা রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহেল মিয়া ও সাধারণ সম্পাদক মো. দুলাল মিয়া গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ