Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারী উদ্যোক্তাদের পাশে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৮:১২ পিএম

বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি বিশ্বের নানা প্রান্তের সমাজসেবামূলক কর্মকান্ডে সরব হতে দেখা যায় তাকে। ইতোমধ্যে নারী ক্ষমতায়নের জন্য বিভিন্ন উদ্যোগে শামিল হয়েছেন তিনি। এবার নারী উদ্যোক্তাদের জন্য সাহায্য নিয়ে এগিয়ে এলেন দেশি গার্ল।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন জোনাস পত্নী প্রিয়াঙ্কা চোপড়া। ভিডিওতে তিনি বলেন, বর্তমান সঙ্কটের কারণে সমাজে অনুপ্রেরণার প্রতিমূর্তি এমন নারী উদ্যোক্তাদের মারাত্মক ক্ষতি হয়েছে। বিশ্বের নানা প্রান্তের এমন কিছু নারীদের কথা আগামীতে তুলে ধরবেন তিনি। নিজে প্রত্যক্ষভাবে সহায়তার পাশাপাশি তাদের হয়ে আর্থিক সাহায্যের আবেদনও জানাবেন পিগি চপস।

অন্য এক টুইট বার্তায় প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, 'আপনারা যদি এমন ব্যবসায়ের কথা জানেন, তাহলে তাদের গল্প ট্যাগ করুন। চেষ্টা করব তাদের মধ্যে কিছু গল্প শেয়ার করার।' বলাই বাহুল্য নায়িকার এমন উদ্যোগে বেজায় খুশি তার মহিলা অনুরাগীরা।

প্রসঙ্গত, স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমের সঙ্গে কোটি টাকার গ্লোবাল চুক্তি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মূলত বিশ্বের নানা প্রান্তের শৈল্পিক ও প্রতিভার বিকাশ ঘটাতেই এমন উদ্যোগে শামিল হয়েছেন তিনি। এদিকে হলিউড অভিনেতা কিয়ানু রিভসের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি 'ম্যাট্রিক্স ৪' সিনেমাতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এছাড়া নির্মাতা রবার্ট রদ্রিগেজের নেটফ্লিক্স সিরিজ 'উই ক্যান বি হিরোস' এবং 'দ্য হোয়াইট টাইগার' সিনেমাতে অভিনয় করবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ