Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যা করে পুুকুরের পানিতে ফেলে দেওয়ার অভিযোগ!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৫:০১ পিএম

নাটোরের লালপুরে স্মৃতি (২০) নামের এক গৃহবধুকে হত্যাকরে পুকুরের পানিতে ফেলে দেওয়ার অভিযো উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার (১৭ জুলাই) বিকেল উপজেলার মোহরকায় পশ্চিমপাড়া গ্রামের একটি পুকুর থেতে নিহত স্মৃতি ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। নিহত স্মৃতি মোহরকায়া পিয়াদাপাড়া গ্রামের তসলুর মেয়ে ও মোহরকায়া পশ্চিমপাড়া গ্রামের জববারের স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, নিহত স্মৃৃতির স্বামী পরকীয়ায় জরিয়ে পড়ায় মাঝে মধ্যেই স্মৃতির সঙ্গে তার স্বামী জববারের ঝড়গা হতো । তারই জের ধরে শুক্রবার রাতের কোন এক সময় স্মৃতিকে মারপিট করে হত্যা করে পাশের এলাহী বক্সের পুুকুরে স্মৃতিকে ফেলে রেখে যায় জববার। পরে আজ দুপুুরে স্মৃতির লাশ পুুকুরে ভেসে উঠলে স্থানীয়রা পুুলিশে খবর দিলে লালপুুর থানা পুুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের দেহে মারধরের দাগ রয়েছে। স্বামী জববার পালাতক রয়েছে। নিহতের স্বামী জববারের বিরুদ্ধে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ