Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাজাপ্রাপ্ত সাহেদকে ধরতে সাতক্ষীরায় র‌্যাব-পুলিশের অভিযান

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৬:৩৩ পিএম

সি আর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে ধরতে সাতক্ষীরায় র‌্যাব-পুলিশের সাঁড়াশি অভিযান চলছে। মঙ্গলবার (১৪ জুলাই) ভোর রাত থেকে জেলার বিভিন্ন স্থানে এই অভিযান চালাচ্ছেন আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, শহরের কামালনগর এলাকার একটি ফ্লাটে গত রাতে অভিযান চালানো হয়েছে। সাতক্ষীরায় অবস্থানকালে সাহেদ করিম যেখানে থাকতো। তিনি বলেন, ঢাকা যুগ্ম জজ ১ম আদালতের সিআর ১৪৮৮ নং মামলায় সাহেদের সাজাপ্রাপ্ত হওয়ার ওয়ারেন্ট পেন্ডিং রয়েছে সাতক্ষীরা সদর থানায়। পুলিশ সীমান্তে যাওয়ার পথে বিভিন্ন গাড়ী তল্লাশীসহ অভিযান অব্যাহত রখেছে।
খুলনা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যা¤প কমান্ডার সিনিয়র এএসপি বজলুর রশিদ সাংবাদিকদের জানান, সাহেদ যাতে সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে না পারে, সেজন্য চিরুনী অভিযান চলছে। সন্দেহজনক মাইক্রো-প্রাইভেটকার তল্লাশী করা হচ্ছে। গোয়েন্দা নজরদারিও জোরদার করা হয়েছে। একই সাথে বিজিবি সীমান্তে টহল জোরদার করেছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ