Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

আলমডাঙ্গা মস্তক বিহীন কঙ্কাল উদ্ধার

প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা জিকে ক্যানেল থেকে মস্তক বিহীন একটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার বেলা ১২টার দিকে কঙ্কালটি উদ্ধার করা হয়।
বেলা ১১টার দিকে ক্যানেলে মাছ ধরতে গিয়ে এক ব্যক্তি মস্তক বিহীন কঙ্কাল দেখতে পান। পরে তিনি স্থানীয় লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ কঙ্কালটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
কঙ্কালটি কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার বলরামপুর গ্রামের মৃত দারুল ইসলাম ডোবনের ছেলে তৌফিকুল ইসলামের। তৌফিকের মামা ঝিনাইদহ হরিনাকুণ্ডু উপজেলার ফলসী গ্রামের আহসানুজ্জামান তা শনাক্ত করেন।
কঙ্কালের হাড়ের সঙ্গে জড়ানো সাদাকালো চেক গেঞ্জী ও পরনের চেক লুঙ্গি দেখে লাশটি তার ভাগ্নের বলে শনাক্ত করেন তিনি।
তিনি আরও জানান, তার ভাগ্নে তৌফিক ১৯ জুলাই নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজ করে না পেয়ে ২২ জুলাই ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডাইরি করা হয়। ডাইরিতে বলরামপুর গ্রামের মহরজানের স্ত্রী ববিতার (২৮) পরিবারের কাছে প্রায় দেড় লাখ টাকা ধার দেওয়ার কারণে তৌফিক নিখোঁজ হতে পারে বলে উল্লেখ করা হয়।
ডায়েরির প্রেক্ষিতে ববিতা ও তার স্বামী মহরজানকে স্থানীয় লোকজন আটক করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের হাতে তুলে দিলেও কোন প্রকার তদন্ত ছাড়াই পুলিশ তাদেরকে ছেড়ে দেয় বলে অভিযোগ করেন তিনি।
নিহত তৌফিকের ফুপাতো ভাই আলমডাঙ্গা উপজেলার আইলহাঁস ইউনিয়নের শিশিরদাঁড়ী গ্রামের হাসিবুলের ছেলে শাহিন (২৫) জানান, টাকা লেনদেনের কারণে তার ভাইকে হত্যার শিকার হতে হয়েছে।
তৌফিক চাষাবাদের পাশাপাশি কলা ব্যবসা করতো। তাকে কৌশলে বাড়ি থেকে ডেকে এনে কোন স্থানে হত্যা মাথা আলাদা করে লাশ জিকে ক্যানেলের পানিতে ফেলে দেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান, ময়না তদন্তের জন্য কঙ্কালটি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে পাঠানো ও আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ