Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে পাগলা কুকুরের কামড়ে মৃত্যু ১ ও আহত ৭

প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার সাভারে পৃথক দুটি স্থানে পাগলা কুকুরের কামড়ে একজনের মৃত্যু হয়েছে । এ সময় আহত হয়েছে আরো ৭ জন। গতরাতে সাভারের গেন্ডা ও আজ সকালে ইমান্দিপুর এলাকায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ও পৌরসভার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এলাকাবাসী জানায়, গতকাল রাতে সাভারের গেন্ডা এলাকায় পাগলা কুকুরের কামড়ে অজ্ঞাত আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়। পরে এলাকাবাসী ওই পাগলা কুকুরকে ধাওয়া দিয়ে আটক করার চেষ্টা করলেও তা পারেনি।
এদিকে আজ সকালে ইমান্দিপুর এলাকায় একটি পাগলা কুকুরের কামড়ে ওই এলাকার নারী ও শিশুসহ আহত হয়েছে অন্তত ৭ জন। পরে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পাগলা কুকুরের কামড়ে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
পাগলা কুকুরের কামড়ে একজন নিহত ও সাত জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি বলেন, পাগলা কুকুর মারার জন্য পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ