Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবহাটায় পরকীয়ায় স্বামী হত্যার ঘটনায় আরো একজন গ্রেফতার, ছিনতাইকৃত ইজিবাইকের অংশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৭:৩৯ পিএম

সাতক্ষীরার দেবহাটায় পরকীয়ায় ইজিবাইক চালক স্বামী মনিরুল হত্যায় জড়িত আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১০ জুলাই) সকালে গ্রেফতারের পর দিনভর অভিযান চালিয়ে ছিনতাইকৃত ইজিবাইকের বিভিন্ন অংশ একটি পুকুর ও সমাধি স্থল থেকে পুলিশ উদ্ধার করেছে।
কিলিং মিশনে অংশগ্রহণকারী রমজান আলী (৩৫) গাজীরহাট বাজার এলাকা থেকে গ্রেফতার হয়। সে কালীগঞ্জ উপজেলার নলতা সোনাটিকারী গ্রামের শহর আলীর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, গত মাসের ২৫ জুন রাতে শিমুলিয়া গ্রামের ইসমাঈল গাজীর ছেলে ইজিবাইক চালক মনিরুল ইসলামকে পরিকল্পিতভাবে দূর্বৃত্তরা হত্যা করে। পরদিন সকালে একটি সবজি ক্ষেত থেকে মনিরুলের লাশ উদ্ধার করা হয়। এঘটনায় গ্রেফতার করা হয় মনিরুলের স্ত্রী রাবেয়া খাতুন ও তার প্রেমিক কামটা গ্রামের ওহাব সরদারের ছেলে মুরগি ব্যবসায়ী সাইদুর রহমান রাজুকে।
জিজ্ঞাসাবাদে মনিরুল হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে গত ২ জুলাই সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিলাস মন্ডলের কাছে রাবেয়া খাতুন ও রাবেয়ার প্রেমিক সাইদুর রহমান রাজু পৃথকভাবে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।
জবানবন্দীতে তারা জানায়, বাড়িতে আসা যাওয়ার সুবাধে বন্ধু রাজুর সাথে মনিরুলের স্ত্রী রাবেয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে সম্পর্ক গভীর হলে রাজু রাবেয়াকে বিয়ে করার কথা বলে। কিন্তু স্বামী থাকতে রাবেয়া তার সাথে বিয়ে করা সম্ভব নয় বলে জানায়। এমতাবস্থায় গত ২৫ জুন ভোরে সাংসারিক বিরোধে মনিরুল রাবেয়াকে মারপিট করে। এরপর সকাল ১০ টার দিকে রাবেয়া গাজীরহাট বাজারে যেয়ে রাজুর কাছে স্বামী মনিরুলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে। এতে রাজু প্রচন্ড রেগে গিয়ে ঐদিনই মনিরুলকে হত্যা করার সিদ্ধান্ত নেয়। এবং রাতেই মনিরুলকে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করে। এঘটনায় নিহত মনিরুলের ভাই বাদী হয়ে ২৬ জুন দেবহাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্ত ওসি আরো জানান, সকালে রমজান আলীকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে উপজেলার কামটা গ্রামের সনৎ সেনগুপ্তের ছেলে কৌশিক সেনগুপ্তের পুকুর এবং পার্শ¦বর্তী হাসড়াখোলা নামক একটি সমাধিস্থল থেকে মনিরুলকে হত্যার পর ছিনতাইকৃত ইজিবাইকটির বিভিন্ন অংশ উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ