Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় নিহত-১, আহত-১

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৩:৪০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় মন্নান শিকদার (৫০) নামের এক পথচারী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে মোটর সাইকেল চালক মিজান (২২)। মঙ্গলবার দুপুর দুইটার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের পাখিমারা প্রফুল্ল ভৌমিক মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মন্নান উপজেলার নীলগঞ্জ ইউপির নাওভাঙ্গা গ্রামের মৃত শাহআলম শিকদারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রী নিয়ে পাখিমারা থেকে কলাপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন মটোরসাইকেল চালক মিজান। এসময় ঘটনাস্থলে দাড়িয়ে থাকা মান্নানের গায়ে মটোরসাইকেলের ধাক্কা লাগলে তিনি সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হন। আহত হয় মটোরসাইকেল চালক মিজান। স্থানীয়রা তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মান্নাকে মৃত ঘোষনা করেন।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে মৃতদেহের সুরতহাল শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ