Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এএমএম বাহাউদ্দীনের বিরুদ্ধে মামলা দায়েরের নিন্দা জানিয়েছেন জমিয়াতুল মোদার্রেছীন পটুয়াখালী জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৯:৩২ এএম

দৈনিক ইনকিলাব- এর সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সভাপতি এএমএম বাহাউদ্দিন - এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের নিন্দা জানিয়েছেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন পটুয়াখালী জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা সভাপতি মাওঃ মোঃ আঃ হান্নান আজিজি,জেলা সেক্রেটারি শাহ মাহমুদ ওমর জিয়াদ,সিনিঃ সহ সভাপতি মাওঃ মোসলেম উদ্দিন,সহ সভাপতি শাহ মাহমুদ ওসমান সোহেল, সাংগঠনিক সম্পাদক মাওঃ আঃ জববার, কলাপাড়া উপজেলা সভাপতি জিয়াউল ইসলাম হাবিব,পটুয়াখালি সদর উপজেলা সেক্রেটারি মাওঃ বজলুর রহমান, দুমকি উপজেলা সেক্রেটারি মাওঃ অলিউর রহমান, বাউফল উপজেলা সভাপতি মাওঃ মোঃ ইউনুস, মাওঃ শাহজালাল দুমকি, মাওঃ মিযানুর রহমান গলাচিপা,মাওঃ মোঃ আইউব আলী মির্জাগন্জ সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ