Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাকেশের কারণে হৃতিকের সঙ্গে অভিনয় করেননি অজয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৪:৩৯ পিএম

বলিউড ইন্ডাস্ট্রির কিছু শত্রুতার সাক্ষী হয়ে থাকে প্রজন্মের পর প্রজন্ম। দীর্ঘদিন অতিক্রান্ত হলেও অভিমানের বরফ সহজে গলে না। তেমনই এক সম্পর্ক রাকেশ রোশন ও অজয় দেবগণের। আর সেকারণেই প্রায় ২৫ বছরেও রাকেশের ছেলে হৃতিক রোশনের সঙ্গে কাজ করেননি 'সিংহাম' খ্যাত এই অভিনেতা।

রাকেশের পরিচালনায় নির্মিত 'করন অর্জুন' সিনেমায় অর্জুন চরিত্রে শাহরুখ খান এবং করন চরিত্রে অজয় দেবগণকে ঠিক করা হয়। কিন্তু চিত্রনাট্য পড়ে অর্জুনের চরিত্রটি নির্মাতার কাছে চেয়ে বসেন অজয়। আর তাতেই অসন্তোষ প্রকাশ করেন 'কৃষ' খ্যাত পরিচালক।

রাকেশের কথায়, অজয় অ্যাকশন হিরো। তাই তিনি করনের ভূমিকায় থাকবেন। তার মতে, অর্জুনের রোমান্টিক চরিত্রটি করতে পারবেন না অজয়। আর সেকারণে নায়কের প্রস্তাবে রাজি হননি নির্মাতা।

ফলে শেষ অবধি সিনেমা থেকে সরে দাড়ান অজয়। পাশাপাশি সিনেমার স্টান্ট ডিরেক্টর অভিনেতার বাবা বীরু দেবগণও সরে যান এই সিনেমা থেকে। এরপর 'বিজয়পথ' সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি।

'করন অর্জুন'-এ সালমানকে নেওয়ার ফলে সিনেমার শুটিং পিছিয়ে যায়। এদিকে অজয়ের 'বিজয়পথ'-এর পোস্টার আগেই প্রকাশ্যে আসে। যা দেখে রীতিমতো চটে যান রাকেশ। তার অভিযোগ, বীরু চিত্রনাট্য চুরি করে বিজয় পথ তৈরী করেছ। বাবার বিরুদ্ধে এই অভিযোগ সইতে পারেননি নায়ক। প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি না হলেও শুরু হয় তাদের দুই পরিবারের মধ্যে তিক্ততা।

এরপর হৃতিক রোশন যখন সিনেমাতে অভিনয়ের জন্য আসেন, রাকেশের সঙ্গে সেই পুরনো শত্রুতার জেরে অজয় তার সঙ্গে কোনও সিনেমায় অভিনয় করেননি। তবে ইদানীং হৃতিকই তাদের অভিমানের বরফ গলানোর চেষ্টা করছেন। দেশ যাক শেষ অবধি রাকেশ পুত্র সফল হতে পারেন কিনা?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ