Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বউ নিতে এসে ধরা খেল বর

শেষে জরিমানা দিয়ে বউ ছাড়াই ফিরে গেল বাড়িতে

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৪:০৬ পিএম

বউ নিতে এসে ধরা খেয়ে খেসারত দিতে হলো বর জুয়েল রানাকে। শেষে বউ ছাড়াই উল্টো জরিমানা ও মুচলেকা দিয়েইবাড়ী ফিরতে হয়েছে তাকে। গত ১ মাস আগেগোপনে বাল্য বিয়ে করার অপরাধে সোমবার বিকালেকালীগঞ্জ ইউএনও সূবর্না রানী সাহাবর ও কনে পক্ষকে ২০হাজার টাকা জরিমানা করেন। ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর গ্রামে কনের বাড়িতে।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহা জানান, সোমবার গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেননরেন্দ্রপুর গ্রাামে এক মাস আগে বাল্যবিয়ে পড়ানো কন্যাকে তুলে নিতে এসেছে বর পক্ষ। এমন সংবাদ পেয়েই তিনি দুপুর ২ টার দিকে পুলিশ নিয়ে আকস্মিকভাবে হাজির হন ওই গ্রামেরআব্দুল আলিমের বাড়িতে। সেখানে দেখতে পান তার নাবালিকা মেয়েকে আনুষ্ঠানিকভাবে বরের বাড়িতে পাঠানোর প্রস্তুতি চলছে। এ সময় বাল্য বিয়ের অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে বর জুয়েলকে ১৫ হাজার টাকা এবং মেয়ের বাবাকে ৫ হাজার টাকা জরিমানা করেন। শেষেমেয়ের বয়স ১৮ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত তার পিতার বাড়িতে অবস্থান করবে মর্মে মুচলেকা নেওয়া সহ বরকে ফেরত পাঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ