Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ঈশ্বরদীতে চালককে অস্ত্র ঠেকিয়ে অটোরিকশা ছিনতাই

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৩:৪৯ পিএম

গতকাল সোমবার রাতে ঈশ্বরদী-দাশুড়িয়া সড়কের হারুখালীর মাঠ নামক স্থানে চালকের বুকে অস্ত্র ঠেকিয়ে যাত্রীবেশী ৩ ছিনতাইকারী একটি অটোরিকশা ছিনতাই করেছে। ছিনতাই করে যাবার সময় চালক দুলাল শেখ (৩০)কে চেংদোলা করে পার্শ্ববর্তী জংগলের মধ্যে ছুঁড়ে ফেলে চলেযায় ছিনতাইকারীরা।ছিনিয়ে নেয়া অটোরিকশার আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় লক্ষাধীক টাকা।
ছিনতাই হওয়া অটোরিকশার মালিক ও চালক ঈশ্বরদী পৌর এলাকার ১ নং ওয়ার্ডের বাসিন্দা হারেজ উদ্দীনের ছেলে দুলাল উদ্দীন শেখ জানান, গতকাল সাঁঝরাতে ছিনতাইকারীরা নতুন হাট থেকে অটোরিকশাটি রিজার্ভ করে ঈশ্বরদী উপজেলার বিভন্ন এলাকায় ঘোড়ার জন্য। সে মোতাবেক ঘোরাঘুরির এক পর্যায়ে অরনখোলা থেকে ঈশ্বরদী অভিমুখে যাবার পথে উল্লেখিত স্হানে এ ঘটনা ঘটে। ঘটনার পর অটোরিকশার মালিক সংজ্ঞাহীন অবস্থায় জংগলের মধ্যে পড়ে থাকে দীর্ঘক্ষন। জ্ঞান ফিরলে চিৎকার করতে থাকে। ততক্ষণে ছিনতাইকারীরা নিরাপদ দুরত্বে পালিয়ে যেতে সক্ষম হয়। এ সংবাদ লিখা পর্যন্ত অটোরিকশার কোন সন্ধান পাওয়া যায়নি। থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ