Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়া শেরপুরে কোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শেরপুরে এক মর্মান্তিক দুই সেনা সদস্য সহ ৩ জন নিহত এবং আহত হয়েছেন ১৫জন । বৃহস্পতিবার রাতে ঢাকা - বগুড়া মহাসড়কের গাড়ীদহ নামক স্থানে যাত্রীবাহী বাস ও মুরগীর খাদ্য বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে । নিহতরা হলেন, সেনা সদস্য মোকছেদুল আলম ও সালাহ উদ্দিন । অন্যজনের পরিচয় জানা যায়নি।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর গাড়ীদহ বাবলু পেট্রল পাম্পের কাছে বগুড়া থেকে ছেড়ে আসা সিলেট গামী মামুন পরিবহনের একটি কোচের সাথে বগুড়াগামী একটি মুরগীর খাদ্য বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। আহত কয়েজনকে স্থানীয় শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে গুরুতর কয়েকজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়ার পথে আরও ২ জন মারা যায়।
শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শাহ আলম জানান, সড়ক দুর্ঘটনায় ২টি মৃত দেহ শজিমেকে আনা হয়েছে ।আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ