Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে নিহতদের বাড়ীতে স্বজনদের আহাজারি

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৪:৪২ পিএম

বুড়িগঙ্গা নদীর কেরানীগঞ্জের ফরাশগঞ্জ ঘাট এলাকায় ময়ুরী -২ লঞ্চের ধাক্কায় নিমজ্জিত মনিং বার্ড লঞ্চের নিহত যাত্রীদের বাড়িতে স্বজনদের বাড়িতে আহাজারি চলছে। নিহত এবং নিখোজ অধিকাংশ যাত্রীর বাড়ী মুন্সীগঞ্জের সদর , রিকাবীবাজার , রামপাল ও আবদুল্লাপুর এলাকার।
মুন্সীগঞ্জ থেকে কয়েকশত যাত্রী প্রতিদিন সকালে ঢাকায় যাতায়াত করে। সকালে যে সব যাত্রী যাতায়াত করে তাদের অধিকাংশ ঢাকায় বিভিন্ন অফিস - আদালত এবং ব্যবসা প্রতিষ্ঠানে চাকুরী করেন। অনেকে গার্মেন্টসের পোষাক সদর ঘাট এলাকায় বিক্রির জন্য নিয়ে যায়। অণ্যান্য দিনের মতো আজ সকাল সাড়ে নয় টায় মুন্সীগঞ্জের কাঠপট্টি ঘাট থেকে হতভাগ্য মনিং বার্ড লঞ্চটি সদরঘাটের উদ্যেশে ছেড়ে যায়। মুন্সীগঞ্জে নিহতদের বাড়িতে আতœীয়দের আহাজারিতে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে। দূর্ঘটনা কবলিত লঞ্চ থেকে বেচে আসা জনি বলে ধাক্কাখাওয়ার সাথে সাথে লঞ্চটি ডুবে যায়। লঞ্চের ছাদে থাকা জনি সাতরিয়ে জীবন রক্ষা করে। সে জানায় ছাদে এবং দোতায় বাহিরে থাকা যাত্রীরা শুধু বেচেছে। ডেকের এবং কেবিনের সকল যাত্রীর মৃত্যুর আশংখা রয়েছে। প্রায় ৩০ জন যাত্রী এখনো নিখোজ রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ