Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁওয়ের হরিপুরে পানিতে ডুবে দুই স্কুল ছাত্রের মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৭:৫৫ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বন্যার পানিতে গোসল করার সময় পানিতে ডুবে হামিদুর (১৫) ও রহিত (১২) নামে দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।
ঘটনাটি ঘটে রবিবার দুপুর ৩টার দিকে হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রীজ নামক স্থানে।.
হামিদুর হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের রণহাট্টা গ্রামের মৃত আলম দর্জির ছেলে এবং রহিত একই উপজেলার বকুয়া ইউনিয়নের নারগুন গ্রামের সোহাগের ছেলে। হামিদুর এবার রণহাট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয় ও রহিত একই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।
প্রত্যক্ষদর্শী শরিয়াতুল্লাহ ও তুষার বলেন, শিহিপুর-গন্দর ব্রীজের পশ্চিম পাশে কয়েকজন ছেলে পানির মধ্যে ফুটবল খেলছিল আর গোসল করছিল। এসময় হামিদুর ও রহিত নামে দুইজন পানির ¯্রােতে গভীর তলে তলিয়ে যায়। তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালান উপস্থিত মানুষজন, তাতে কিছুক্ষণের মধ্যেই হামিদুরকে পাওয়া গেলেও তাকে মৃত হিসেবে পাওয়া যায় , তবে রহিতের লাশ লাশ গভীর জলে তলিয়ে যায়। পরে রানীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হয়। দ্রæত তারা ঘটনাস্থলে আসে। তবে তাদের সাথে ডুবুরি দল না থাকার কারণে তারা উদ্ধার কাজে সহযোগিতা করতে পারেননি। দীর্ঘ দুই ঘন্টা পর বিকাল ৫টার দিকে স্থানীয় লোকজন রহিতের লাশ উদ্ধার করে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ