Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিএমপিতে ডিসি-এডিসি ৯ পদে রদবদল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৭:৫৩ পিএম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত ছয়জন উপ-পুলিশ কমিশনার (ডিসি) ও তিনজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে।
রোববার সিএমপি কমিশনার মাহাবুবর রহমান স্বাক্ষরিত এক আদেশে এই বদলী প্রক্রিয়া সম্পন্ন হয়।
মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের ডিসি মোঃ মিজানুর রহমানকে মহানগর গোয়েন্দা দক্ষিণ বিভাগে, ট্রাফিক উত্তর বিভাগের ডিসি মোহাম্মদ শহীদুল্লাহকে ট্রাফিক দক্ষিণ বিভাগে, পিওএম উত্তর বিভাগের ডিসি মোঃ মিলন মাহমুদকে ট্রাফিক উত্তর বিভাগে, নবাগত ডিসি এন এম নাসির উদ্দিনকে প্রসিকিউশন বিভাগে, মুহাম্মদ আলী হোসেনকে মহানগর গোয়েন্দা উত্তর বিভাগে ও মোহাম্মদ মনজুর মোরশেদকে মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগে বদলি করা হয়েছে।
এছাড়া সিএমপির দক্ষিণ বিভাগের এডিসি (প্রশাসন) পংকজ বড়ুয়াকে বন্দর বিভাগে, পিওএম বিভাগের এএএম হুমায়ুন কবিরকে পশ্চিম বিভাগে, এস্টেট এন্ড বিল্ডিং বিভাগের নাদিরা নূরকে অতিরিক্ত দায়িত্বে সরবরাহ ও পরিবহন শাখায় এডিসি হিসেবে পদায়ন করা হয়। সিএমপিতে প্রথমবারের মত ক্রাইম জোনের মতো মহানগর গোয়েন্দা বিভাগ ও ট্রাফিক বিভাগকে ৪টি জোনে ভাগ করা হয় এবং আদালতে একজন উপ-পুলিশ কমিশনারকে প্রসিকিউশন বিভাগের দায়িত্ব প্রদান করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ