Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইনকিলাবের বিরুদ্ধে মামলা সরকারের ভাবমর্যাদা ক্ষুন্ন করবে -আলহাজ মিছবাহুর রহমান চৌধুরী

গণতন্ত্রের পক্ষে ইনকিলাবের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৬:২৪ পিএম

বাংলাদেশ ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান চৌধুরী দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার দায়ের করায় আজ এক বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, স্বাধীন সংবাদপত্রের বিরুদ্ধে এ ধরণের মামলা সরকারের ভাবমর্যাদা ক্ষুন্ন করবে।

তিনি বলেন, কিছু অতি উৎসাহী লোক সরকারকে বিব্রত করার উদ্দেশ্যে ইনকিলাবের মত বহুল প্রচারিত একটি দৈনিকের শ্বাসরুদ্ধ করার ষড়যন্ত্র করছে। দেশবাসি এ ধরণের পদক্ষেপ কোনো দিন মেনে নেবে না।
৪ দলীয় জোট সরকারের সময় ফ্যাসিষ্ট জামাত ও তাদের মিত্রদের বিরুদ্ধে এবং গণতন্ত্রের পক্ষে দৈনিক ইনকিলাব ও তার সম্পাদকের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। অনতিবিলম্বে ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়ে আলহাজ মিছবাহুর রহমান চৌধুরী বলেন, সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ সরকারের প্রতিশ্রুতির খেলাফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ