Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এমপি পাপুলকে সংসদ থেকে বহিষ্কার করুন

সিপিবির বিবৃতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০০ এএম

মানবপাচারের দায়ে কুয়েতের কারাগারে বন্দি লহ্মীপুর-২ আসনের এমপি কাজী শহীদ ইসলাম পাপুলকে অবিলম্বে জাতীয় সংসদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

গতকাল দলের সাধারণ সম্পাদক কমরেড ডা. এম এ সামাদ এক বিবৃতিতে এ দাবি জানান। তিনি বলেন, পাপুলের বিরুদ্ধে দুর্নীতি ও মানবপাচারের অভিযোগ তদন্ত করে বিচার করতে হবে। সিপিবির সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের এক সংসদ সদস্য মানবপাচারে জড়িত থাকায় এখন কুয়েতের জেলখানায় বন্দি। এতে আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশের সম্মান ক্ষুন্ন হয়েছে। আমরা বাংলাদেশের নাগরিকরা লজ্জিত। অবিলম্বে এমপি কাজী শহীদ ইসলাম পাপুলকে মহান জাতীয় সংসদ থেকে বহিষ্কার করে বিচারের আওতায় আনুন। তার অবৈধভাবে অর্জিত দেশে-বিদেশের সব সম্পদ বাজেয়াপ্ত করুন।

সিপিবির এই নেতা আরো বলেন, পাপুল ছাড়াও আরও যেসব সংসদ সদস্য অনৈতিক কাজে জড়িত, মহান জাতীয় সংসদের পবিত্রতা রক্ষার্থে সবার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ