Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৪:২৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পিতৃমাতৃহীন অসহায় এক স্কুল ছাত্রীর সাথে কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের সুন্দইল প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের রাজমিস্ত্রী মোমিনুল ইসলাম (২৮) দীর্ঘদিন যাবত কাজের সুবাদে ওই গ্রামে অবস্থান করায় গ্রামের পিতৃমাতৃহীন অনাথ সপ্তম শ্রেণির এক ছাত্রীর সাথে গত প্রায় ৩/৪ মাস আগে কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিভিন্ন সময়ে নানা প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এ অবস্থায় ওই ছাত্রী সন্তান সম্ভবা হয়ে পড়লে বিষয়টি ধীরে ধীরে গ্রামের মানুষের মাঝে জানাজানি হয়। পরবর্তিতে ঘটনার শিকার ওই ছাত্রীর মামা পাশর্^বর্তী তালুককানুপুর ইউনিয়নের আব্দুস ছাত্তারের পুত্র লিটন মিয়া বাদি হয়ে একটি মামলা দায়ের করলে পুলিশ নির্মাণাধীন সুন্দইল প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে লম্পট রাজমিস্ত্রী মোমিনুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাজমিস্ত্রী মোমিনুল গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার আগরনন্দপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।
গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনার শিকার নাবালিকা স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষার রির্পোটের ভিত্তিতে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ