Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে আরও ৬৬সহ মোট আক্রান্ত ১৯৭১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৪:০১ পিএম

নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় আরও ৬৬জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে পুলিশ সদস্য, ব্যাংক কর্মকর্তা, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ১৯৭১জন।

শনিবার সকালে এ তথ্যগুলো নিশ্চিত করেছেন, নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ঘন্টায় সদরে ১১, সুবর্ণচরে ১৯, হাতিয়ায় ১, বেগমগঞ্জে ১৩, সোনাইমুড়ীতে ১, চাটখিলে ৯, সেনবাগে ৩, কোম্পানীগঞ্জে ৯ ও কবিরহাট উপজেলায় ১জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় মোট আক্রান্ত ১৯৭১, যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮১৩ ও আইসোলেশনে রয়েছেন ১১১৬জন। কোভিড হাসপাতাল শহীদ ভূলু স্টেডিয়ামে ভর্তি আছেন ৩৯জন।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শায়েলা সুলতানা ঝুমা বলেন, উপজেলায় নতুন করে আক্রান্তদের মধ্যে ৯জন পুলিশ সদস্য, দুইজন ব্যাংক কর্মকর্তা ও দুইজন শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। আক্রান্তদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ