Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় হাসপাতালের ল্যাব টেকনিশিয়ানের লাশ উদ্ধার

কুমিল্লা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৭:১২ পিএম

কুমিল্লার দাউদকান্দিতে এমদাদুল হক মিঠু (২৬) নামে একটি বেসরকারী হাসপাতাল কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার গৌরীপুরের মুক্তি মেডিকেল হসপিটালের পিছনের ডোবা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। মিঠু পাশ^বর্তী মুরাদনগর উপজেলার হাড়পাটনা গ্রামের আবুল হোসেন সরকারের ছেলে বলে জানা যায়।
মিঠুর বর বোন হোসনেআরা বেগম দৈনিক ইনকিলাবকে বলেন, আমার ভাই চাকরির পাশাপাশি লেখা পড়া করতো। হাসপাতালের কোয়ার্টারেই থাকতো। আমার ভাইকে পরিকল্পিত ভাবে মেরে ফেলেছে।
দেশ হাসপাতালের পরিচালক কুতুব উদ্দিন জানান, মিঠু হাসপাতালের তিনতলায় একটি রুমে থাকতো। সিসি ক্যামেরার ফুটেজ অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় হাসপাতাল থেকে বের হয়ে যায়। রাতে আর ফিরে আসেনি। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী জানান, ধারনা করা হচ্ছে কেউ শক্রতামূলক পরিকল্পিত ভাবে তাকে জবাই করে হত্যা করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানোর হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ