Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানি গায়কদের প্রতি সালমানের দরদ বেশি, বিস্ফোরক অভিজিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৫:১৪ পিএম

গেল কয়েকদিন ধরে বলিউডে নেপোটিজম বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠেছে। একের পর এক অভিযোগের তীর সালমান খানের দিকে। বি টাউনে স্বজনপ্রীতির পাশাপাশি পাকিস্তানি শিল্পীদের জায়গা করে দিতে এগিয়ে থাকেন ভাইজান। অভিনেতাকে নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন প্লেব্যাক সংগীতশিল্পী অভিজিৎ ভট্টাচার্য।

সম্প্রতি পুরনো এক সাক্ষাৎকারের ভিডিও নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অভিজিৎ। সেখানে তিনি বলেন, বলিউডের সিনেমার পাশাপাশি মিউজিক ইন্ডাস্ট্রিতেও দাপট দেখান সালমান। ভারতীয় গায়কদের গান গাইতে দিচ্ছেন না তিনি। পাকিস্তানি শিল্পীদের দিয়ে গান রেকর্ড করাচ্ছেন সিক্স প্যাকওয়ালা অভিনেতা। এখানে এমন কিছু মানুষ আছেন যারা পাকিস্তানকে নিজের দেশ ভাবেন।

অন্য এক টুইট বার্তায় অভিজিৎ লিখেছেন, 'পাকিস্তানি শিল্পী দিয়ে গান গাওয়ানোর জন্য সোনু নিগম এবং তার মতো শিল্পীদের সরে দেওয়া হয়েছে। উনার তো এদেশের চেয়ে পাকদের প্রতি দরদ বেশি। আরে সংগীত জগতের কেউ না হয়েও আরেকজনকে গান গাওয়ার সুযোগ করে দিচ্ছো৷ কখনও আবার নিজেই গেয়ে উঠছো। কোনো কিছুর মাথা মুন্ডু নেই!'

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপ্রীতি নিয়ে ফুসে উঠেছে বলিউডের একাংশ। শুধু সিনেদুনিয়াই নয়, মিউজিক ইন্ডাস্ট্রিতেও সোনু নিগম, আদনান সামি, মোনালি ঠাকুরের মতো একাধিক তারকারা সরব হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ