Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় এনএসআই-এর অভিযান যৌন উত্তেজক ও নকল ঔষধসহ আটক এক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৫:০৮ পিএম

জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) নেত্রকোনা জেলা শহরের আনন্দ বাজার এলাকায় বৃহস্পতিবার আলভী মেডিকেল হলে অভিযান চালিয়ে বিপুল পরিমান যৌন উত্তেজক ঔষধসহ অনুমোদনহীন, মেয়াদ উত্তীর্ণ ও নকল ঔষধ জব্দ এবং ঔষধ বিক্রেতা জুয়েলকে আটক করেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) নেত্রকোনার উপ-পরিচালক মোঃ তৌফিকুর রহমান-এর নির্দেশে এনএসআই-এর ফিল্ড অফিসার মোঃ আশরাফুল আলম ও পর্যবেক্ষক কামরুজ্জামান রনি’র নেতৃত্বে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের আনন্দ বাজার এলাকায় আলভী মেডিকেল হল নামক ঔষধের দোকানে অভিযান পরিচালনা করে যৌন উত্তেজক ঔষধসহ ৩৫ রকমের মেয়াদ উত্তীর্ণ, অনুমোদনবিহীন ও নকল ঔষধ জব্দ এবং দোকান মালিক জুয়েলকে (৩৫) আটক করে। জুয়েল পূর্বধলা উপজেলার হিরণপুর এলাকার নারায়নপুর গ্রামের সামছুল ইসলামের ছেলে। সে বর্তমানে জেলা শহরের পশ্চিম নাগড়া এলাকায় বসবাস করে আসছে।
পরে আটক জুয়েলকে নেত্রকোনা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ