Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে বিশিষ্ট ব্যবসায়ী হাজী শাহাব উদ্দিনের ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৫:০৫ পিএম

নীলফামারীর সৈয়দপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক খালেদ গুল কোম্পানীর স্বত্ত্বাধিকারী হাজী শাহাব উদ্দিন বার্ধক্যজনিত কারণে গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের বাঁশবাড়ীস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি নয় ছেলে, এক মেয়ে, নাতি নাতনি, অসংখ্যক আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন।
আজ শুক্রবার বাদ জুম্মা সৈয়দপুর শহরের বাঁশবাড়ি মসজিদ বায়তুস সালাম ( টালি মসজিদ) চত্বরে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে শহরের জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহসর্বস্তরের মানুষ অংশ নেয়। পরে তাঁকে শহরের গোলাহাট কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী প্রমূখ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মরহুম হাজী শাহাব উদ্দিন ছিলেন সৈ য়দপুর শহরেরমেসার্স ইউসুফ ডেইরী ফার্মের মালিক রোটারিয়ান জামিল আশরাফ মিন্টুর পিতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ