Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন বাফুফের হিসাবরক্ষক হেদায়েত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৫:৫৯ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেলেন গেলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) হিসাবরক্ষক মো. হেদায়েত উল্লাহ। গতকাল (বৃহস্পতিবার) ভোর সাড়ে ৩টায় রাজধানীর রায়েরবাগের বাসায় ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আতœীয়-স্বজন রেখে যান।

বাফুফে সূত্রে জানা যায়, মরহুম হেদায়েত বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সম্প্রতি জ্বর, কাশি ও শ্বাসকষ্ট বৃদ্ধি বেড়ে যাওয়ায় তিনি করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করতে দিয়েছিলেন। তবে রিপোর্ট পাওয়ার আগেই মৃত্যুবরণ করেন তিনি। বৃহস্পতিবার সকালেই হেদায়েত উল্লাহ’র লাশ তার গ্রামর বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়ায় নেয়া হয় এবং সেখানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মো. হেদায়েত উল্লাহ বাফুফের অনেক পুরোনো কর্মচারী। তিনি দীর্ঘ প্রায় চল্লিশ বছর ধরে চাকরিরত ছিলেন বাফুফেতে। ছিলেন সবচেয়ে বয়োজেষ্ঠ কর্মকর্তা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সস্থ বাফুফে অফিসে যখন মাত্র কয়েকজন কর্মকর্তা-কর্মচারি ছিলেন তাদের একজন হেদায়েত। সবার প্রিয়মুখ হেদায়েত উল্লাহ’র মৃত্যুর খবরে বাফুফে ভবন ও দেশের ফুটবল অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। হেদায়েত উল্লাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনসহ কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও বাফুফের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ