Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

না’গঞ্জে আরও ২১ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৪৭’শ ৮৮

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৩:৫৭ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৪হাজার ৭৮৮।একইসময়ে করোনায় মৃত্যু হয়েছে আড়াইহাজারে ৭৫বছর বয়সী এক বৃদ্ধের। এনিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যাটা ১০৯জনের।২৫ জুন (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।গতকাল ২৪ জুন (বুধবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৪৭৬৭। মোট সুস্থ ২৪৭১জন। মোট মৃত্যু ১০৭।
আজ ২৫ জুন (বৃহস্পতিবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২৪ জুন সকাল ৮টা হতে ২৫ জুন সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৩২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৩২৪৮জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ২১জন, মোট আক্রান্ত ৪৭৮৮ জন। নতুন আরও কোন সুস্থ নেই, মোট সুস্থ ২৪৭১ জন। নতুন করে মৃত্যু ১ জনসহ, মোট মৃত্যু ১০৯।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৬০, বন্দর উপজেলায় ১৬৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৬৪৪, রূপগঞ্জ উপজেলায় ৯৬৭, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৩৪ ও সোনারগাঁও উপজেলায় ৪১৮ জন। পুরো জেলায় ৪৭৮৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ