Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় হ্যান্ডকাপসহ চার ভুয়া ডিবি পুলিশ আটক

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় হ্যান্ডকাপসহ চার ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে বিজিবি। বুধবার দিবাগত সন্ধ্যার দিকে সদর উপজেলার মাদক ব্যবসায়ী ভোদোর বাড়ী থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, সাতক্ষীরার আশাশুনি থানার কাঁদাকাটি ইউনিয়নের কচুয়া গ্রামের খোকন ঘোষের পুত্র সুমন ঘোষ (২৮), সাতক্ষীরা পৌর এলাকার রসুলপুর গ্রামের নারদ ব্রক্ষ এর পুত্র পার্থ ব্রক্ষ (২৩), একই গ্রামের মোজাম্মেলের পুত্র রাশেদ খান (২৮) ও বাগেরহাট জেলার ফকিরহাটের দীপক কুমার ঘোষের পুত্র বাপ্পা ঘোষ (৩০)। আটককৃতদের কাছ থেকে হ্যান্ডকাপ ছাড়াও একটি বাজাজ ১০০ সিসি মোটর সাইকেল ও ৬ টি মোবাইল ফোন উদ্ধার করেছে বিজিবি।
সাতক্ষীরা থানার ওসি ইমদাদুল হক শেখ জানান, শাখরা বিওপির বিজিবি সদস্যরা রাতে থানায় চার ভুয়া ডিবি পুলিশকে হস্তান্তর করেছে। এ বিষয়ে মামলা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
বিজিবি’র পক্ষ থেকে জানানো হয়েছে, তারা ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ