Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে এক দম্পতির আত্মহত্যা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৫:০৪ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দরিসহ¯্রাইল গ্রামের এক দম্পতি বুধবার দুপুরে বসতঘরে আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। দুপুর দেড়টার দিকে প্রতিবেশিরা তাদের উদ্ধার করে পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মারা যাওয়া দম্পতি হলো রাকিব মোল্যা (২৫) ও ইভা বেগম (২১)। রাকিব দরিসহ¯্রাইল গ্রামের ইউনুচ মোল্যার একমাত্র সন্তান।
এ ব্যাপারে শেখর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ই¯্রাফিল মোল্যা জানান, রাকিবের সাথে বোয়ালমারী পৌর এলাকার কামারগ্রাম ইকরাম মৃধার মেয়ে ইভার প্রায় তিন বছর আগে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে কোন ছেলে-মেয়ে না হওয়ায় তাদের মধ্যে হতাশা এবং বিভিন্ন সময় কলহ বিবাদ লেগেই থাকতো। এই কারণে তারা আত্মহত্যা করতে পারে। রাকিব জাহাজে চাকরি করতো, করোনাভাইরাসের কারণে বাড়িতে এসে রাজমিস্ত্রীর কাজ করতো।
আলফাডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ জানান, লাশ ময়না তদন্তে পাঠানোর জন্য প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ