Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জিমের পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৪:৪২ পিএম

দীর্ঘদিন ধরে ঘরবন্দি আছেন কারিনা কাপুর খান। তবে নিয়মিত শরীরচর্চায় কোনো ঘাটতি রাখছেন না তিনি। মেদ কমাতে প্রতিনিয়ত শরীর থেকে ঘাম ঝড়াচ্ছেন বেবো। সেসব ছবি ও ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন এই অভিনেত্রী।

লকডাউনের গোটা সময়টা নিজের বাড়িতেই কাটিয়েছেন কারিনা কাপুর। সম্প্রতি নিয়ম মেনে শুটিংয়ের অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার। আর সেকারণেই নিজেকে প্রস্তুত করতে আগের রুটিনে ফিরেছেন সাইফ পত্নী।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে যোগ ব্যায়ামের একটি ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে জিমের কালো পোশাকে যোগ ব্যায়ামে ব্যস্ত নায়িকা। ক্যাপশনে লিখেছেন, 'নিজের শরীরকে যত বেশি ফ্রি রাখবেন, ততই কমবে স্ট্রেচ। ফিট থাকুন, ভালো থাকুন।'

এদিকে সুশান্তের মৃত্যুতে স্বজনপোষণের অভিযোগ এনে কারিনাকে তোপ দেগেছেন নেটিজেনদের একাংশ। তাদের আক্রমন থেকে রেহাই পেতে ইন্সটাগ্রাম প্রোফাইলের সেটিংস বদলে ফেলেছেন তিনি।

কাজের ক্ষেত্রে আমির খান অভিনীত 'লাল সিং চাড্ডা' সিনেমাতে দেখা যাবে কারিনাকে। সিনেমার কিছু অংশের কাজ শুরু হলেও বর্তমান সঙ্কটের কারণে তা বন্ধ হয়ে যায়। এছাড়াও করণ জোহরে 'তখত'-এ অভিনয় করবেন বেগম সাহেবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ