Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের এলেঙ্গাতে বাস সিএনজি সংঘর্ষে দুই নারী নিহত, আহত ৩

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৩:৪৪ পিএম

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গায় বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ তিনজন আহত হয়েছে।
আজ দুপুর দুইটায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁরির ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি বাস ধনবাড়ি যাওয়ার সময় এলঙ্গা বিরতি রিসোর্টের সামনে পৌঁছালে বিপরিত দিক থেকে টাঙ্গাইল গামী একটি সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই সিএনজির আরোহী দুই নারীর মৃত্যু হয়। এসময় সিএনজি চালকসহ তিনজন আহত হয়। আহতদের উদ্ধর করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতদের লাশ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতেরা হলেন টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার গোবিন্দচর গ্রামের তোফায়েল আহমেদের স্ত্রী মরিয়ম আক্তর (২০) ও একই গ্রামের মৃত আঃ হালিমের স্ত্রী উমেছা বেগম(৬০)। আইনী প্রক্রিয়া শেষে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ