Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার পাপুলের ব্যাংক লেনদেনের তথ্য চাইল এনবিআর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১০:৫৪ এএম

দুদকের পর এবার কুয়েতে আটক লক্ষ্মীপুর-২ আসনের আলোচিত সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের ব্যাংক লেনদেনের বিস্তারিত তথ্য চেয়েছে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি)।

মঙ্গলবার দেশের সব তপশিলি ব্যাংকের কাছে সিআইসি এ সংক্রান্ত একটি চিঠি পাঠিয়েছে। চিঠিতে পাপুল ছাড়াও তার স্ত্রী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলামের ব্যাংক লেনদেনের তথ্যও জানতে চাওয়া হয়েছে।

চিঠি পাঠানোর সত্যতা নিশ্চিত করে সিআইসির মহাপরিচালক আলমগীর হোসেন বলেন, ‘সংসদ সদস্য পাপুল ও তার স্ত্রীর ব্যাংক লেনদেনের তথ্য চেয়ে মঙ্গলবার আমরা ব্যাংকগুলোর কাছে চিঠি পাঠিয়েছি।

চিঠিতে পাপুল ও তার স্ত্রীর নামে ব্যাংকে রক্ষিত সব ধরনের হিসাবের বিপরীতে লেনদেনের তথ্য জানাতে একটি নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে। এর আগে গত সোমবার দুর্নীতি দমন কমিশনও (দুদক) একইভাবে পাপুল, তার স্ত্রী, কন্যা ও একজন অত্মীয়ের ব্যাংক লেনদেনের তথ্য জনানোর জন্য চিঠি দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনবিআর

২২ নভেম্বর, ২০২২
২৪ অক্টোবর, ২০২২
২০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ