Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় মোটর সাইকেল-পিক-আপ ভ্যানের সংঘর্ষে মোটর সাইকেল চালক নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৮:৩২ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া-আঠারবাড়ী সড়কের চকপাড়া নামক স্থানে মঙ্গলবার বিকাল ৩টার দিকে মোটর সাইকেল ও পিক-আপ ভ্যানের সংঘর্ষে মোহাম্মদ সাফায়েত (৪৫) নামক এক ব্যক্তি নিহত হয়েছে।
নিহত সাফায়েত নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের মজলিশপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে। তিনি সেভেন রিং সিমেন্ট কোম্পানির নেত্রকোনা জেলার ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সাফায়েত কেন্দুয়া থেকে ইশ্বরগঞ্জের আঠারবাড়ী বাজারে যাওয়ার পথে মঙ্গলবার বিকাল ৩ টার দিকে চশপাড়া নামক স্থানে পৌছলে বিপরিত দিক থেকে একটি দ্রুতগামী পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই সাফায়েত মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি সড়ক দুঘর্টনায় একজন নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, পিক-আপ ভ্যান ও মোটর সাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ