Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীপিকার সিনেমা থেকে সরে দাঁড়ালেন প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৩:৫৮ পিএম

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনয়ের পাশাপাশি সংসারও সমান তালে সামলাচ্ছেন তিনি। ইন্ডাস্ট্রিতে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের মধ্যে এখন শীর্ষে আছেন এই চিত্রতারকা। এসব সবারই জানা।

তবে নতুন খবর হলো- চিত্রা বন্দ্যোপাধ্যায়ের লেখা উপন্যাস 'দ্য প্যালেস অফ ইলিউশনস' রুপালী পর্দায় আনার কথা ভাবছেন দীপিকা পাড়ুকোন। মূলত এই উপন্যাসে মহাভারতের কাহিনীকে ধরা হয়েছে দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকে। দর্শকদের সামনে দ্রৌপদীর চরিত্রে হাজির হবেন দীপিকা। অভিনয়ের বাইরে সিনেমাটি প্রযোজনাও করবেন রণবীর পত্নী।

অন্যদিকে, সিনেমাটিতে দুর্যোধনের চরিত্রে ভাবা হয়েছিল দক্ষিণী সুপারস্টার প্রভাসকে। কিন্তু এই সিনেমায় নাকি অভিনয় করবেন না তিনি!

জানা গিয়েছে, শুরুর দিকে সিনেমায় অভিনয়ের কথা থাকলেও পরে এই প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন প্রভাস। তবে সিনেমার পরিচালক তার পরিবর্তে অন্য কোনো দক্ষিণী তারকাকে নিতে চান। ইতোমধ্যেই সেই খোঁজে নেমেছেন নির্মাতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ