Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা চিকিৎসায় নৈরাজ্যের দায় সরকারকেই বহন করতে হবে

বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ বলেছেন, করোনা পরীক্ষা ও চিকিৎসায় নৈরাজ্যের দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। গতকাল পার্টির রাজনৈতিক পরিষদের অনলাইন মিটিংয়ে নেতারা এ কথা বলেন।

নেতারা লকডাউন আর জোন ঘোষণা নিয়ে দড়ি টানাটানি বন্ধ করে মহামারীর ভয়াবহতা মোকাবেলায় করোনা হটস্পটে অবিলম্বে সর্বাত্মক লকডাউন বলবত করার আহবান জানান। সেই সাথে স্বাস্থ্য খাতের দুর্নীতি বাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার এবং এমপিদের জন্য বরাদ্দ করা ৬৪৭৬ কোটি টাকা মহামারী মোকাবেলায় নিয়ে আসার দাবি জানানো হয়।
সভার শুরুতে সদ্য প্রয়াত বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ভাষা সংগ্রামী শব্দ সৈনিক কামাল লোহানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার সংগ্রামী জীবনের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক এর সভাপতিত্বে রাজনৈতিক পরিষদের অনলাইন মিটিং এ বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু ও আনছার আলী দুলাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ