Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুতুবদিয়ায় বিদ্যুৎ যাবে সাবমেরিন ক্যাবলে

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার থেকে | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০৩ এএম

দ্বীপ উপজেলা কুতুবদিয়াবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি জাতীয় গ্রিড থেকে এ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ করার দাবি পূরণ হতে চলেছে বলে জানা গেছে।

ইতোমধ্যেই সাবমেরিন ক্যাবলের মাধ্যমে জাতীয় গ্রিড লাইন থেকে কুতুবদিয়া উপজেলায় বিদ্যুৎ সরবরাহের জন্য আন্তর্জাতিক টেন্ডার আহবান করা হয়েছে। এ তথ্য জানিয়েছেন কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন। অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে অনুষ্ঠিত কক্সবাজার জেলার মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভায় জেলা প্রশাসক মো. কামাল হোসেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিয়াউল হক মীর কে এ তথ্য জানিয়েছেন। গত রোববার জেলা প্রশাসক মো. কামাল হোসেনের সভাপতিত্বে মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। এতে এ তথ্য জানানো হয়।

ইউএনও জিয়াউল হক মীর তার ফেসবুক আইডিতে এ খবর জানিয়েছেন। সাবমেরিন ক্যাবল স্থাপনের মাধ্যমে কুতুবদিয়ায় বিদ্যুতের জাতীয় গ্রিড লাইন থেকে বিদ্যুৎ সরবরাহ করা হলে কুতুবদিয়াবাসীর দীর্ঘদিনের একটি প্রাণের দাবি পূরণ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ