Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ দুইজনের মৃত্যু

২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৩১ জন আক্রান্ত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৪:০৫ পিএম

ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে এক মুক্তিযোদ্ধাসহ দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে শহরের পশ্চিম চাঁদকাঠি এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর কাউন্সিলর তোফাজ্জেল হোসেনের (৭৪) মৃত্যু হয়। তিনি ৫ দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও বুকে ব্যাথায় ভুগছিলেন। আজ সোমবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তাকে ভর্তি করা হলে দুপুরে তিনি মারা যান। ওই হাসপাতালেই তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। এদিকে নলছিটি উপজেলায় করোনা উপসর্গ নিয়ে আলমগীর হোসেন (৫৮) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় পৌরসভার সূর্য্যপাশা এলাকার বাড়িতে তাঁর মৃত্যু হয়। তিনি গত ১০ দিন ধরে জ্বর, সর্দি, কাশি, গলা ব্যাথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন বলে তাঁর পরিবার জানায়। স্বাস্থ্য বিভাগ তাঁর নমুনা সংগ্রহ করেছে। এদিকে ঝালকাঠিতে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৩১ জন করোনায় আক্রান্ত হয়েছে। জেলায় এখন পর্যন্ত ১৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে ৬ জন এবং সুস্থ হয়েছে ৫২জন।
ঝালকাঠির সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবুয়াল হাসান বলেন, সদর হাসপাতালে মাত্র একজন স্টাফ নমুনা সংগ্রহ করছেন। উপসর্গ নিয়ে আসা ব্যক্তিদের নমুনা নিতে হিমশিম খেতে হচ্ছে। আরো দুইজন স্টাফ নমুনা সংগ্র করতেন, তাদের করোনা পজিটিভ হওয়ায় বাড়িতে আইসোলেশনে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ