Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডাঃ রকিব খানের খুনিদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৪:৪০ পিএম

খুলনায় ডাঃ আব্দুর রাকিব খানকে নৃশংসভাবে হত্যার ঘটনায় সাতক্ষীরায় পৃথক মানববন্ধন হয়েছে। রোববার (২১ জুন) বেলা ১২ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সাতক্ষীরা সদর হাসপাতালের ডাক্তাররা এই মানববন্ধন করেন। মানববন্ধনে ডাক্তার রাকিবের সম্মানে দুই মিনিট নীরবতা পালন করা হয়। এসময় ডাঃ রাকিব হত্যার সাথে জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করে আইনে সোপর্দ করাসহ তাদের ফাঁসির দাবী জানানো হয়।
মানববন্ধনে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ কাজী হাবিবুর রহমান, তত্ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম, ডাঃ কাজী আরিফ আহমেদ, ডাঃ রুহুল কুদ্দুস, ডাঃ শঙ্কর প্রসাদ, ডাঃ মানস কুমার মন্ডলসহ সকল সিনিয়র এবং জুনিয়র ডাক্তাররা অংশ গ্রহণ করেন।
এদিকে, ডাঃ আব্দুর রকিব খানের খুনিদের ফাঁসির দাবিতে সাতক্ষীরার কালিগঞ্জে মানববন্ধন হয়েছে। রোববার বেলা সাড়ে ১২ টায় কালিগঞ্জের তারালী চৌরাস্তা মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
শেখ মোশারাফ হোসেনের সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, ইউপি সদস্য সামছুজ্জামান, বাবলু রহমান, কবীর হোসেন, সেলিনা আক্তার, মোনাজাত হোসেন, ইসরাইল সানা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ