Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আজ সকল এমপির করোনা পরীক্ষা

১৫ জন এমপি আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০১ এএম

দেশের সকল সংসদ সদস্যদের করোনা পরীক্ষা করা হবে আজ। আজ সকাল ১১টায় সংসদ ভবনে এ পরীক্ষা করা হবে। যারা ইতোমধ্যে করোনা পজিটিভ তারা বাদে সকল এমপি এবং সংরক্ষিত আসনের এমপিদের এ পরীক্ষা করা হবে। যারা কয়েকদিন আগেও পরীক্ষা করিয়েছিলেন তাদেরও আবার করোনা পরীক্ষা করতে হবে।

গতকাল সংসদ সচিবালয়ের জনসংযোগ কর্মকতা শামসুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন। এ পর্যন্ত ৩ জন মন্ত্রীসহ ১৫ জন সংসদ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে রয়েছেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর-১ আসনের সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী রংপুর-৪ আসনের সংসদ সদস্য টিপু মুনশি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, সাবেক এলজিইডি মন্ত্রী ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জি. খন্দকার মোশাররফ হোসেন, সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ আসনের এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদ, নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার, চট্টগ্রাম-৬ আসনের এবিএম ফজলে করিম চৌধুরী, যশোর-৪ আসনের রণজিৎ কুমার রায়, জামালপুর-২ আসনের ফরিদুল হক খান, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের এবাদুল করিম, চট্টগ্রাম-৮ আসনের মোসলেম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম-১৬ আসনের মোস্তাফিজুর রহমান চৌধুরী, নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্র্তজা, সিলেট-২ আসনের মোকাব্বির খান ও সিরাজগঞ্জ-১ আসনের মোহাম্মদ নাসিম (মারা গেছেন)। এর মধ্যে নওগাঁ-২ আসনের শহীদুজ্জামান সরকার ইতোমধ্যে সুস্থ হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ