Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাশে দাঁড়াল পুলিশ থাকতে দিলো এমপি

করোনা সন্দেহে ঘরে ঢুকতে বাধা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০১ এএম

করোনা আক্রান্ত সন্দেহে এলাকাবাসীর বাধায় নিজ বাসায় ঢুকতে পারছিলেন না অসহায় শিউলি। সন্ধ্যা পর্যন্ত নানা জায়গায় ঘুরে আশ্রয় না পেয়ে অনেকটাই আশাহত হয়ে যান। তবে আশাহত হলেও বিশ্বাস রেখেছিলেন পুলিশের উপর। সে বিশ্বাস নিয়ে এগিয়ে যান কুড়িগ্রাম সদর থানায়। সব শুনে ওসি মাহফুজার রহমান ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ বিভিন্ন জায়গায় কথা বলে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিনের বাসায় থাকার ব্যবস্থা করেন।

স্বামী পরিত্যক্তা চল্লিশোর্ধ শামীমা আক্তার শিউলি কুড়িগ্রাম ভোকেশনাল মোড়ের অপূর্ব ছাত্রাবাসে রান্নার কাজ করেন। গত বৃহস্পতিবার ওই মেসের দুজন করোনা শনাক্ত হয়। শুক্রবার তা জানাজানি হলে বিকেলে একই এলাকার ভাড়া বাসায় শিউলিকে ঢুকতে দিচ্ছিল না বাসার মালিক ও এলাকাবাসী। রাস্তায় দাঁড়িয়ে সন্ধ্যা পর্যন্ত স্থানীয়সহ কাউন্সিলরের কাছে গিয়েও সহযোগিতা পাননি।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, অসহায় শিউলির বিষয়টি নিয়ে পুলিশ সুপারকে জানানো হয়। তার নির্দেশে মহিলার নিরাপত্তা বিবেচনায় কুড়িগ্রাম-২ সদর আসনের সংসদ সদস্যের সম্মতিতে তার বাসায় থাকার জন্য রাখা হয়। মহিলার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ