Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর দুমকিতে সাইক্লোন শেল্টার দখল ,মুচলেকায় ছাড়া পেলেন মুরাদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৮:২১ পিএম

পটুয়াখালীর দুমকিতে সাইক্লোন শেল্টার দখল করে বসবাস করার অভিযোগে আটক মুরাদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন ।
দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর কুমার বিশ্বাস জানান,মুরাদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার এর বিরুদ্ধে চরগরবদী আব্দুল গনি সিকদার দাখিল মাদ্রাসা সংলগ্ন ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রটি দখল করে বসবাস করার অভিযোগ পাই গতরাতে। আজ শনিবার সকাল সাড়ে ১১টায় ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে সাইক্লোন শেল্টারে বসবাসের কারন জানতে চাইলে সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার অশোভন ও ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। পরে তাৎক্ষণিকভাবে ঐ সাবেক চেয়ারম্যানকে আটক করে উপজেলা পরিষদে নিয়ে আসা হয়।
পরে অভিযুক্ত মিজান শিকদার ক্ষমা চাইলে ও ভবিষ্যতে এমন কাজ করবেন না মর্মে মুচলেকা দিলে তাকে ছেড়ে দেয়া হয়, একই সাথে আজকে দিনের মধ্যে সাইক্লোন শেল্টার থেকে তাঁর সকল মালামাল সরিয়ে নিতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ