Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে করোনা সন্দেহে ভাড়া বাসায় ঠাঁই হয়নি গৃহকর্মীর অসহায় গৃহকর্মীর পাশে দাঁড়াল পুলিশ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৪:৩১ পিএম

করোনা আক্রান্ত সন্দেহে এলাকাবাসীর বাধার মুখে বাসায় প্রবেশ করতে না পারা অসহায় শিউলি অবশেষে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমানের প্রচেষ্টায় নিরাপদ আশ্রয় খুঁজে পায়। শুক্রবার রাতে তার খাবার সহ যাবতীয় নিরাপত্তার ব্যবস্থা করা হয়।
স্বামী পরিত্যক্তা চল্লিশোর্ধ শামীমা আক্তার শিউলি কুড়িগ্রাম ভোকেশনাল মোড়ের অপূর্ব ছাত্রাবাসে রান্নার কাজ করেন। বৃহস্পতিবার ওই মেসের দুজন করোনা সনাক্ত হয়। শুক্রবার তা জানাজানি হলে বিকেলে একই এলাকার ভাড়া বাসায় শিউলিকে ঢুকতে দিচ্ছিল না বাসার মালিক ও এলাকাবাসী। রাস্তায় দাঁড়িয়ে সন্ধ্যা পর্যন্ত স্থানীয় ব্যক্তিবর্গসহ কাউন্সিলরের স্মরণাপন্ন হয়েও সহযোগিতা পাননি। অসহায় শিউলির বিশ^াস ছিল পুলিশ তার পাশে দাঁড়াবে। সে বিশ^াস নিয়ে এগিয়ে যান কুড়িগ্রাম সদর থানায়। সব শুনে ওসি মাহফুজার রহমান উর্ধ্বতন কর্তৃপক্ষসহ বিভিন্ন জায়গায় কথা বলে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ পনির উদ্দিনের বাসায় থাকার ব্যবস্থা করেন।তিনি নিজে গাড়ীতে করে পৌঁছে দেন অসহায় সেই মহিলাকে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান,অসহায় শিউলির বিষয়টি নিয়ে পুলিশ সুপারকে অবহিত করা হয়। তার নির্দেশে মহিলার নিরাপত্তা বিবেচনায় বিভিন জায়গায় কথা বলে কুড়িগ্রাম -২ সদর আসনের সংসদ সদস্যের সম্মতিক্রমে তার বাসায় থাকার জন্য রাখা হয়।আজ মহিলার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ